বৃহস্পতিবার, এপ্রিল ২৭, ২০১৭

ইংল্যান্ডের উদ্দেশে রওয়ানা দিয়েছেন মাশরাফিরা





ইংল্যান্ডে ১০ দিনের ক্যাম্প করতে বুধবার দিবাগত রাত পৌনে একটায় উড়াল দিয়েছে বাংলাদেশ ক্রিকেট দল। চ্যাম্পিয়ন্স ট্রফির আগে ইংলিশ কন্ডিশনের সঙ্গে খাপ খাইয়ে নিতে আগেভাগেই সফর করেছে মাশরাফিসহ মোট ১৬ ক্রিকেটার।

এমিরেটসের একটি ফ্লাইটে চড়ে লন্ডনের উদ্দেশে রওয়ানা দিয়েছেন মুশফিক-নাসিররা। কিন্তু এই সফরে ফ্লাইটজনিত 'হ্যাপা' নিতে হচ্ছে বাংলাদেশ জাতীয় দলকে। সবাই একসঙ্গে ইংল্যান্ডের মাটিতে পা রাখতে পারছে না। ট্রানজিট ও সিট স্বল্পতার কারণে দুইভাগে ভাগ হয়ে লন্ডনে পৌঁছাবে বাংলাদেশ।

বিসিবি সূত্রে জানা গেছে, ঢাকা থেকে সরাসরি দুবাইতে পৌঁছাবে ক্রিকেটাররা। টানা তিন ঘন্টার সফরের পর দুবাইতে সাড়ে তিন ঘন্টার ট্রানজিট। এরপর সকাল সাতটার দিকে সংযোগ ফ্লাইটে লন্ডনের বিমানে উঠবেন ক্রিকেটাররা। কিন্তু সংযোগ ফ্লাইটে সাতটি বিজনেস ক্লাস সিট কম পাওয়ায় দুবাই বিমান বন্দরেই ১০ ঘন্টা বিশ্রাম নেবেন ক্রিকেটাররা। ১০ ঘণ্টা পর বিকাল পাঁচটার দিকে আরেকটি ফ্লাইটে উঠবেন বাকি ছয় ক্রিকেটার।

চ্যাম্পিয়ন্স ট্রফি, ত্রিদেশীয় সিরিজ ও কন্ডিশনিং ক্যাম্পে সবমিলিয়ে ১৮ জন ক্রিকেটারের স্কোয়াড নিয়ে সফর করছে বাংলাদেশ। ইন্ডিয়ান প্রিমিয়ার লিগে (আইপিএল) অংশ নিতে ভারতে অবস্থান করায় মূল দলের সঙ্গে যোগ দেওয়া হয়নি সাকিব আল হাসান ও মুস্তাফিজুর রহমানের। সবকিছু ঠিক থাকলে চার মে কন্ডিশনিং ক্যাম্পে যোগ দেবেন দলের অন্যতম সেরা এই দুই অস্ত্র।

শেয়ার করুন

0 comments: