শুক্রবার, এপ্রিল ২৮, ২০১৭

আমিরাতে প্রবাসী বাংলাদেশীদের জন্য প্রথম ও একমাত্র অ্যাপ্লিকেশান - 'আমাদের ৭১

তথ্য প্রযুক্তির এ যুগে দ্রুত গতির তথ্য আদান প্রদান অপরিহার্য। আমরা সকলেই প্রতিনিয়ত প্রয়োজনীয় সর্বশেষ ত্তথ্যের জন্য ব্যাকুল থাকি। আর এ প্রয়োজন আর ব্যাকুলতাকে সামনে রেখে সংযুক্ত আরব আমিরাতের সকল বাংলাদেশী প্রবাসীদেরকে আমিরাতের হাল নাগাদ প্রয়োজনীয় আইন কানুন এবং তথ্য সরবরাহের জন্য ৪ এক্সিসআইটি উদ্বোধন করতে যাচ্ছে  মোবাইল অ্যাপ্লিকেশান 'আমাদের ৭১'।

এর পাশাপাশি আমরা খুব শিগ্রি চালু করতে যাচ্ছি আমিরাতে প্রবাসী বাংলাদেশী এবং প্রধান প্রধান বিদেশি কিছু কিছু ব্যবসায়িক প্রতিষ্ঠানের  হালনাগাদ ডিরেক্টরি/তথ্য সম্বলিত অ্যাপ্লিকেশান।  যার মাধ্যমে বাংলাদেশী ব্যবসায়ী কমিউনিটির মধ্যে ব্যবসায়িক তথা ব্যক্তিগত বন্ধন দৃঢ় হবে।
এছাড়াও  আমিরাতে বাংলাদেশীদের রয়েছে অনেক ব্যবসায়িক প্রতিষ্ঠান এবং সংগঠন। তাদের জন্য রয়েছে আলাদা অ্যাপ্লিকেশান, যার মাধ্যমে যে কোন প্রতিষ্ঠান কিংবা সংগঠন স্বল্প খরচে তাদের কাস্টমাইজড (পছন্দ মত) মোবাইল অ্যাপ্লিকেশান তৈরী করতে পারবেন। এই অ্যাপ্লিকেশানে কাস্টমাইজড ব্যবসায়িক প্রতিষ্ঠান বা সংগঠন তাদের সকল হালনাদাদ তথ্য বা কার্যক্রম প্রিন্ট এবং ভিডিও তে সংরক্ষিত করতে পারবেন।




এই মোবাইল অ্যাপ্লিকেশান এর মাধ্যমে আপনি যে সকল সেবা পাবেন-
আমিরাতের সর্বশেষ প্রয়োজনীয় আইন কানুন, সংবাদ এবং তথ্য                      
সরকারি, বেসরকারি সকল প্রতিষ্ঠানের জরুরী ফোন নম্বর
এক্সচেঞ্জ রেট, নিকটস্ত এক্সচেঞ্জ হাউজ, মসজিদ এবং হাসপাতাল এর তথ্য
থাকবে আমিরাতের বিভিন্ন আইন এবং সেবামুলক প্রতিষ্ঠান প্রধানের বার্তা

সাথে থাকছে
বাংলাদেশ দূতাবাস এবং কনস্যুলেট এর ওয়েবসাইট থেকে সংগৃহীত প্রয়োজনীয় সেবা এবং তথ্য সমূহ। দূতাবাস এবং কনস্যুলেটের ডিরেকশান ম্যাপ সহ গাইড বিশেষ করে পাসপোর্ট সম্পর্কে সকল তথ্য অন্যান্য এপ্লিকেশান- বাংলাদেশী মালিকানাধীন সকল ব্যবসায়িক প্রতিষ্ঠানের হাল নাগাদ ডিরেক্টরি অ্যাপ্লিকেশান।

নিজস্ব ব্যবসায়িক প্রতিষ্ঠান এর কাস্টমাইজড  (পছন্দ মত) মোবাইল অ্যাপ্লিকেশান।
যে কোন সংগঠনের  কাস্টমাইজড (পছন্দ মত) মোবাইল অ্যাপ্লিকেশান।
এই অ্যাপ্লিকেশানে ব্যবসায়িক প্রতিষ্ঠান বা সংগঠনের সকল হালনাদাদ তথ্য বা কার্যক্রম প্রিন্ট এবং ভিডিও তে সংরক্ষিত থাকবে।

প্রথম কিছু সংখ্যক এপ্স এর জন্য থাকছে বিশেষ ছাড় - অপেক্ষায় থাকুন



শেয়ার করুন

0 comments: