বৃহস্পতিবার, মে ১৮, ২০১৭

পুরনো টাইপিং সেন্টারের পরিবর্তে ৫০টি স্মার্ট " আমের সেন্টার"


দুবাইয়ের প্রায় ৬০০ টাইপিং সেন্টারের পরিবর্তে নভেম্বরের মধ্যে চালু হবে প্রায় ৫০টি "আমের সেন্টার" নামের স্মার্ট সিস্টেম সম্বলিত ওয়ান স্টপ সার্ভিস সেন্টার। যেখানে অধিবাসীরা তাদের সকল ভিসা এবং রেসিডেন্সি সম্বলিত সকল লেনদেন সম্পন্ন করতে পারবেন।

আমরা যখন টাইপিং সেন্টার বলি তখন মনে হয় ৩০ বছর আগের কোন কিছুর কথা বলছি যখন মানুষ টাইপ মেশিন দিয়ে কোন কিছু পেপারে টাইপ করত। কিন্তু এখন আমরা জানি আমাদের রয়েছে স্মার্ট সিস্টেম এবং আমের সেন্টারের মত সেবা প্রতিষ্ঠানে মানুষ ভি আই পি সেবা পেতে খরচ করতে পছন্দ করে যেখানে গ্রাহকদের সন্তুষ্ট করাই তাদের মুল লক্ষ্য। বলেন, (জিডিআরএফএ) এর ডিরেক্টর অব ক্লায়েন্ট হ্যাপিনেস সেন্টার মেজর সালেম মোহাম্মদ আলী।

এই কার্যক্রমের অংশ হিসেবে সম্প্রতি দুবাইয়ের মুহাইসিনায় চালু হয়েছে প্রথম আমের সেন্টার।

তিনি আরো বলেন, সকল টাইপিং সেন্টারের মালিকদের এক বছরের ও বেশী সময় আগে থেকে নোটিশ প্রদান করা হয়েছে। আমরা ২০১৬ এর মার্চ মাসে তাদের সকলকে ডেকে এ ব্যাপারে জানিয়ে দিয়েছি এবং বলেছি ২০১৭ এর নভেম্বরের মধ্যে শর্ত পূরণে ব্যর্থ হলে প্রতিষ্ঠান বন্ধ করে দেওয়া হবে। তবে এ জন্য বাড়তি কোন ফি নেওয়া হবে না। আমের সেন্টারে ভাল আসন ব্যবস্থা, পার্কিং, ক্যাফেটেরিয়া এবং সকল সুবিধা থাকবে এবং তারা দৈনিক ৫ থেকে ৬০০০ লেনদেন করতে পারবে।

শেয়ার করুন

0 comments: