বুধবার, মে ২৪, ২০১৭

বাহরাইনে বৈদ্যুতিক শর্টসার্কিটে আগুন: তিন বাংলাদেশী নিহত

সালেহ আহমদ সাকী
বাহরাইনের মোহাররক এলাকার একটি বিল্ডিংয়ে আগুন লেগে তিনজন বাংলাদেশীর মৃত্যু হয়েছে। মারাত্মক আহত হয়েছেন আরো ৩ বাংলাদেশী।
নিহতরা হলেন, চট্টগ্রামের সিতাকুন্ড উপজেলার সাইদ পুর গ্রামের কবির মিয়ার পুত্র হারুন মিয়া। শরিয়ত পুর জেলার জাজিরা এলাকার বিকি নগর গ্রামের সালাম মাতব্বরের পুত্র সুমন মাতব্বর ও মাদারিপুর জেলার শিবচর এলাকার ফিরুজ মিয়ার পুত্র মো. শাওন।
মঙ্গলবার ভোর রাত পৌনে ৩টায় মোহাররক কাজিনা গার্ডেন নামক এলাকার একটি বিল্ডিংয়ে বৈদ্যুদিক শর্ট সার্কিট থেকে আগুন লাগে। বিল্ডিংয়ে মোট ১৪টি রুমে প্রায় ৮৪জন বাংলাদেশী লোক বসবাস করতেন। মূহুর্তের মধ্যেই আগুন ২য় তলায় ছড়িয়ে পড়ে। এসময় তিন বাংলাদেশি নিহত হয়। আর আগুন থেকে বাঁচার জন্য যে যেভাবে পারছে বিল্ডিং থেকে  তাড়াহুড়া করে বের হতে গিয়ে আরো ৩ বাংলাদেশী আহত হয়েছেন।
খবর পেয়ে দ্রুত ফায়ার সার্ভিস ঘটনাস্থলে এসে আগুন নিয়ন্ত্রনে নিয়ে আসে। আহতদের সালমানিয়া হাসপাতালে ভর্তি করা হয়েছে। নিহতের লাশও একই হাসপাতালের মর্গে রাখা হয়েছে।
বাংলাদেশ দূতাবাসের শ্রম সচিব শেখ তৌহিদুল ইসলাম ও জনসংযোগ কর্মকর্তা তাজউদ্দিন সিকান্দার ঘটনাস্থল পরিদর্শন করেন এবং সালমানিয়া হাসপাতালেও গিয়ে আহতের খোঁজখবর নেন।

শেয়ার করুন

0 comments: