বুধবার, মে ২৪, ২০১৭

দুবাই রমজান মাসের জন্য পার্কিং, মেট্রো সময় ঘোষণা

পবিত্র রমজান মাসের মে ২৭ থেকে শুরু, চাঁদ দেখা সাপেক্ষে ।


দুবাই সড়ক ও পরিবহন কর্তৃপক্ষের (আরটিএ) রমজানে গ্রাহকদের জন্য , পাবলিক পার্কিং, পাবলিক বাস, মেট্রো, ট্রাম, পবিত্র মাসে তার পরিষেবাগুলি সময়সীমা ঘোষণা করেছেন। মোয়াজা আল মারাই, বিপণন ও কর্পোরেট কমিউনিকেশন, আরটিএ পরিচালক বলেন, "সামঞ্জস্য সেবা-টাইম পবিত্র রমজান" যা  জনসাধারণের জন্য আরটিএ দ্বারা ঘোষিত সময়-সূচি। সরকারি ও বেসরকারি অফিসের সমইয়ের সাথে মিল রেখে এ সময়-সূচি ঘোষণা করা হল।

পার্কিং ঃ

"দুবাই  পেইড পার্কিং জোন হিসাবে, ট্যারিফ সব গাড়ীর জন্য প্রযজ্য হবে (জোন: এ, বি, সি, ডি, ও জি) বৃহস্পতিবার শনিবার থেকে দুটি আলাদা সময়সীমা: ০৮:০০ টা থেকে ০৫:০০ টা, ৭ টা থেকে ১২:০০ (মধ্যরাত) । ট্যারিফ দুবাই সিলিকন মরুদ্যান (জোন এইচ), শনিবার বৃহস্পতিবার করা পার্কিং করার জন্য ০৮:০০ টা থেকে রাত ১০:০০, টিকম (জোন এফ প্রয়োগ করা হবে ), শনিবার  থেকে বৃহস্পতিবার  ০৮:০০ টা থেকে ০৬:০০ টা, আর মাছ বাজার (জোন ই) ।


দুবাই মেট্রো 

রেড লাইন ও গ্রিন লাইন স্টেশন রমজানে সেবা শনিবার থেকে বুধবার সকাল ০৫:৩০ টা থেকে ১২ঃ০০ (মধ্যরাত) পর্যন্ত চালাচল করবে। বৃহস্পতিবার স্টেশন সকাল  ০৫:৩০ টা থেকে মধ্যরাত ১ঃ০০ টা। রমজানে এক্সপ্রেস মেট্রো  শুক্রবার সকাল ১০ঃ০০ টা থেকে  মধ্যরাত ১ঃ০০ টা।


শেয়ার করুন

0 comments: