মঙ্গলবার, মে ৩০, ২০১৭

আজ বাংলাদেশ-ভারতের দুর্দান্ত ম্যাচ

 চ্যাম্পিয়ন্স ট্রফিকে সামনে রেখে প্রথম প্রস্তুতি ম্যাচে শনিবার পাকিস্তানের বিপক্ষে মাঠে নামে টাইগাররা। সেই ম্যাচে নির্ধারিত ৫০ ওভারে তামিম ইকবালের অনবদ্য সেঞ্চুরিতে ৯ উইকেটে ৩৪১ রানের বিশাল সংগ্রহ দাঁড়া করায় মাশরাফি বাহিনী।
জবাবে শেষ ওভারে ২ উইকেটের রোমাঞ্চকর জয় নিয়ে মাঠ ছাড়ে পাকিস্তান।  এবার টুর্নামেন্টের চূড়ান্ত লড়াইয়ে মাঠে নামার আগে মঙ্গলবার দ্বিতীয় এবং শেষবারের মতো নিজেদের ঝালাই করে নেয়ার সুযোগ পাচ্ছে বাংলাদেশ দল।
এদিন দ্বিতীয় প্রস্তুতি ম্যাচে ভারতের বিপক্ষে খেলতে নামবে টাইগাররা।  ম্যাচটি অনুষ্ঠিত হবে বাংলাদেশ সময় বিকেল ৩ টা ৩০ মিনিটে।  এদিকে ভারতের বিপক্ষে এই প্রস্তুতি ম্যাচের একাদশ সম্পর্কে এখনই কিছু জানা যাচ্ছে না।
তবে এই ম্যাচে নিজকে পরখ করে নিতে মাঠে নামতে পারেন কাটার মাস্টার মুস্তাফিজুর রহমান।  ভারতের বিপক্ষে এই প্রস্তুতি ম্যাচটি সরাসরি সম্প্রচার করবে স্টার স্পোর্টস ওয়ান, থ্রি, স্টার এইচডি ওয়ান, থ্রি এবং হটস্টার।
বাংলাদেশ স্কোয়াড:
তামিম ইকবাল, সৌম্য সরকার, ইমরুল কায়েস, মুশফিকুর রহিম (উইকেটরক্ষক), সাকিব আল হাসান, সাব্বির রহমান, মাহমুদুল্লাহ, মোসাদ্দেক হোসেন সৈকত, মাশরাফি মর্তুজা (অধিনায়ক), মুস্তাফিজুর রহমান, রুবেল হোসেন, তাসকিন আহমেদ, সানজামুল ইসলাম, মেহেদী হাসান মিরাজ ও শফিউল ইসলাম।
ভারত স্কোয়াড:
বিরাট কোহলি (অধিনায়ক), মোহাম্মদ সামি, রবিচন্দ্র অশ্বিন, ভুবনেশ্বর কুমার, শিখর ধাওয়ান, জাসপ্রিত বুমরাহ, মহেন্দ্র সিং ধোনি, রবিন্দ্র জাদেজা, কেদার যাদব, দীনেশ কার্তিক, হারধিক পান্ডিয়া, আজিংকা রাহানে, রোহিত শর্মা, উমেশ যাদব, যুবরাজ সিং, মনিষ পান্ডে।

শেয়ার করুন

0 comments: