বুধবার, মে ২৪, ২০১৭

দুবাইয়ে দুর্ঘটনায় নিহত সাতজনের একজন বাংলাদেশি

মোহাম্মদ সরওয়ার উদ্দিন রনি

সংযুক্ত আরব আমিরাতের দুবাইয়ে বাস-ট্রাকের মুখোমুখি সংঘর্ষে নিহত সাতজনের মধ্যে সারওয়ার মিরধা নামে এক বাংলাদেশি রয়েছেন। তার বাড়ি পটুয়াখালী জেলায়। তিনি ট্রান্সগার্ড গ্রুপের কর্মরত শ্রমিক। এ তথ্য জাগো নিউজকে নিশ্চিত করেছেন তার গ্রুপের কর্মরত তামিম শাফি আহম্মেদ।

 তিনি জানান, আহত ৩৫ জনের মধ্যে সাতজন বাংলাদেশি রয়েছেন। তবে তাদের পরিচয় পাওয়া যায়নি। নিহতরা হলেন ভারতের সাগর ভান্নেলা ও দিনেশ গিরধারি, পাকিস্তানের মুহাম্মদ কাশিফ ও তাহির আনিছার, নেপালের ক্রিশনা আনেছার ও বাসুদেব লামিছহামে এবং বাংলাদেশি সারওয়ার মিরধা। মঙ্গলবার (২৩ মে) সকাল ৮টায় মোহাম্মদ বিন জায়েদ রোড ও শেখ জায়েদ রোডের মাঝামাঝি আল ইয়ায়েয়েস স্ট্রিটে এ দুর্ঘটনা ঘটে। এতে সাতজন নিহত ও ৩৫ জন আহত হন। 

আহত শ্রমিকদের দুবাই রশিদ হাসপাতাল, আল জহরা হাসপাতাল ও দুবাই ইন্টারন্যাশনাল পার্ক (ডিআইপি) নিউ মেডিকেল সেন্টার (এনএমসি) হাসপাতালে রাখা হয়েছে। বাসটিতে চালকসহ ৪১ যাত্রী ছিলেন। দুবাই পুলিশের ট্রাফিক বিভাগের মহাপরির্শক ব্রিগেডিয়ার জেনারেল সাইফ মুহাইর আল মাজরোই বলেন, বাসের টায়ার বিস্ফোরণের কারণে চালক নিয়ন্ত্রণ হারিয়ে ফেলায় এ দুর্ঘটনা ঘটে।

শেয়ার করুন

0 comments: