শুক্রবার, ডিসেম্বর ০১, ২০১৭

বিলবোর্ড আর ফেস্টুন দিয়ে আওয়ামীলীগ হওয়া যায়না- ওবায়দুল কাদের

চাঁপাইনবাবগঞ্জে নেতাদের বিলবোর্ড আর ফেস্টুন দেখে তিনি বিরক্তি প্রকাশ করে বলেন, এই জেলায় আসার সময় পথে পথে নেতা, পাতিনেতা ও সিকি নেতাদের যে বিলবোর্ড ও ফেস্টুন দেখলাম তাতে আমি লজ্জা পেয়েছি। কারণ সেখানে প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও বঙ্গবন্ধুর ছবি ছোট করে দেয়া হয়েছে আর আমার ও নেতাদের ছবি বড় করে দেয়া হয়েছে। তিনি নেতাদের চাটুকার না করার পরামর্শ দিয়ে বুধবার দুপুরে চাঁপাইনবাবগঞ্জ হরিমোহন সরকারী উচ্চ বিদ্যালয় মাঠে আওয়ামীলীগের সদস্য সংগ্রহ ও নবায়ন কার্যক্রমের উদ্বোধনী সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে বাংলাদেশ আওয়ামীলীগের সাধারণ সম্পাদক, সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের এসব কথা বলেন। 

তিনি আরও বলেন, নারীর ক্ষমতায়ন প্রসঙ্গে, বর্তমান সরকার প্রধানমন্ত্রী শখে হাসিনা নারীদের ব্যাপক মূল্যায়ন করেছেন। ফলে নারীরা আজ ডিসি, এসপি, ডিআইজি, বিচারকসহ বিভিন্ন পদে দায়িত্ব পালন করে চলেছে। তিনি বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা বয়ষ্ক ভাতা, বিধবা ভাতা, মুক্তিযোদ্ধা ভাতাসহ বিভিন্ন ভাতা চালু করছেনে। মঞ্চে নেতাদরে বিশৃংখলা দেখে ওবায়দুল কাদের ক্ষোভ প্রকাশ করে বলেন, দলের মধ্যে আগে নেতাদের শৃংখলা ফিরিয়ে আনতে হবে। তা না হলে কর্মীদের মধ্যে শৃংখলা থাকবে না। 

এসময় বিশেষ অতিথিদের মধ্যে সমাবেশে বক্তব্য রাখেন, আওয়ামীলীগের কেন্দ্রীয় কমিটির যুগ্ম সাধারণ সম্পাদক জাহাঙ্গীর কবির নানক, সাংগঠনিক সম্পাদক খালিদ মাহমুদ চৌধুরী, আওয়ামীলীগের কেন্দ্রীয় কমিটির সদস্য এ.এইচ.এম খায়ারুজ্জামান লিটন, নুরুল ইসলাম ঠান্ডু, জেলা শাখা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও চাঁপাইনবাবগঞ্জ-৩ (সদর) আসনের সংসদ সদস্য আব্দুল ওদুদ, চাঁপাইনবাবগঞ্জ-১ (শিবগঞ্জ) আসেন সংসদ সদস্য গোলাম রাব্বানী, চাঁপাইনবাবগঞ্জ-২ আসনের সংসদ সদস্য গোলাম মোস্তুফা বিশ্বাস, বিদ্যুৎ, জ্বালানি ও খনিজ সম্পদ মন্ত্রণালয়ের সাবেক প্রতিমন্ত্রী এনামুল হকসহ,জেলা আওয়ামীলীগের বিভিন্নস্তরের নেতৃবৃন্দ। সদস্য সংগ্রহ ও নবায়ন কার্যক্রম ও উদ্বোধন সমাবেশে সভাপতিত্ব করেন জেলা আওয়ামীলীগের সভাপতি আলহাজ্ব মঈনুদ্দিন মন্ডল। এদিকে সকাল থেকে দফায় দফায় নেতা-কর্মীরা আনন্দ ও শুভেচ্ছা জানিয়ে মিছিল করে সমাবেশে অংশগ্রহণ করেন। 

শেয়ার করুন

0 comments: