শনিবার, ডিসেম্বর ০২, ২০১৭

মায়ের পাশে ছেলের কবরে জনতার মেয়রের দাফন সম্পন্ন

ঢাকা উত্তর সিটি করপোরেশনের প্রায়ত মেয়র আনিসুল হকের দাফন সম্পন্ন হয়েছে। শনিবার বিকেল পাঁচটায় বনানীর কবরস্থানে তার মায়ের পাশে ছেলের কবরে সমাহিত করা হয় তাকে। এ সময় তার পরিবারের সদস্য, নিকটাত্মীয়, রাজনীতিবিদ, সরকারি কর্মকর্তা-কর্মচারীসহ সবস্তরের মানুষ উপস্থিত ছিলেন।
এর আগে বিকেল সোয়া চারটায় রাজধানীর আর্মি স্টেডিয়ামে তার নামাজে জানাজা হয়। এতে আওয়ামী লীগের পাশাপাশি বিএনপির নেতাকর্মীরাসহ বিভিন্ন রাজনৈতিক দল, সামাজিক-সাংস্কৃতিক সংগঠনের প্রতিনিধিসহ বিশিষ্টজনরা অংশ নেন। এছাড়াও জানাজায় অংশ নেন সবস্তরের লাখো জনতা।কফিন আর্মি স্টেডিয়ামে নেয়া হলে আনিসুল হকের মরদেহে শ্রদ্ধা জানাতে ঢল নামে সাধারণ মানুষের। প্রথমে রাষ্ট্রপতির পক্ষ থেকে শ্রদ্ধা নিবেদনের পর সাধারণ মানুষ তার মরদেহে শ্রদ্ধা জানান।

শনিবার বাংলাদেশ সময় বেলা ১টা ১০ মিনিটে বিমান বাংলাদেশ এয়ারলাইন্সের একটি ফ্লাইটে হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে পৌঁছায় আনিসুল হকের মরদেহ। বিমানবন্দর থেকে তার মরদেহ নেয়া হয় বনানীর বাসায়। সেখানে তার শোকসন্তপ্ত পরিবারের সদস্য ও আত্মীয়-স্বজনের শেষ শ্রদ্ধা জানান।এ সময় তার প্রতি শেষ শ্রদ্ধা জানাতে বনানীর বাসভবনে যান প্রধানমন্ত্রী শেখ হাসিনা। প্রয়াতের পরিবারের সদস্যদের প্রতি সমবেদনা জানান তিনি। আত্মার শান্তি কামনায় বিশেষ মোনাজাত করেন প্রধানমন্ত্রী।
পরবর্তীতে সেখানে বিএনপির স্থায়ী কমিটির সদস্য আমীর খসরু মাহমুদ চৌধুরীর নেতৃত্বে বিএনপির একটি প্রতিনিধি দল আনিসুল হকের পরিবারের প্রতি সমবেদনা জানাতে যান।

শেয়ার করুন

0 comments: