মঙ্গলবার, জুলাই ৩১, ২০১৮

বাংলাদেশের বিপক্ষে টি-টোয়েন্টিতে বিশ্রামে গেইল


বাংলাদেশের বিপক্ষে টি-টোয়েন্টি সিরিজে বিশ্রাম দেয়া হয়েছে ওয়েস্ট ইন্ডিজের ড্যাশিং ব্যাটসম্যান ক্রিস গেইলকে। অপরদিকে ১৩ সদস্যের দলে ফিরেছেন কারডউইক ওয়ালটন ও শেলডন কটরেল। 

তিন ম্যাচ ওয়ানডে সিরিজে বাংলাদেশের বিপক্ষে ১৪২ রান করেন গেইল। যার মধ্যে শেষ ম্যাচে ৬৬ বলে ৭৩ রানের দারুণ একটা ইনিংস রয়েছে। যদিও মাশরাফি বিন মর্তুজার নেতৃত্বাধীন বাংলাদেশ ২-১ ব্যবধানে ওই সিরিজ জিতে নিয়েছে।
এদিকে ওয়ানডে সিরিজে কটরেল খেলেছেন। যেখানে তৃতীয় ম্যাচে ৯ ওভার বল করে ৫৯ রানের খরুচে বোলিং করে একটি উইকেট পেয়েছেন। টি-টোয়েন্টিতে তিনি সবশেষ এপ্রিলে খেলেন পাকিস্তানের বিপক্ষে। তবে বিশ্ব একাদশের বিপক্ষে প্রীতি ম্যাচে ক্যারিবীয় দল থেকে বাদ পড়েন।

ওয়ালটন কানাডায় গ্লোবাল টি-টোয়েন্টিতে খেলেছেন। যেখানে তিনি করেছেন ১৮৩ রান। এই দুজন ছাড়াও টি-টোয়েন্টিতে আছেন এভিন লুইস ও আন্দ্রে রাসেলও।

ওয়েস্ট ইন্ডিজ দল: কার্লস ব্রাথওয়েট (অধিনায়ক), সামুয়েল বাদরি, শেলডন কটরেল, আন্দ্রে ফ্লেচার, এভিন লুইস, অ্যাশলে নার্স, কিমো পল, রোভম্যান পাওয়েল, দিনেশ রামদিন (উইকেটরক্ষক), আন্দ্রে রাসেল, মারলন সামুয়েলস, চাদউইক ওয়ালটন ও কেসরিক উইলিয়ামস।

শেয়ার করুন

0 comments: