শনিবার, আগস্ট ১৮, ২০১৮

নোয়াখালীতে অটোরিকশা-পিকআপ ভ্যান সংঘর্ষে ২ ভাইবোন নিহত, মাসহ আহত ৪


নোয়াখালীর বেগমগঞ্জ উপজেলার গাবুয়ায় চৌমুহনী-মাইজদী মহাসড়কে যাত্রীবাহী সিএনজিচালিত অটোরিকশা ও পিকআপ ভ্যানের মুখোমুখি সংঘর্ষে দুই ভাইবোন নিহত হয়েছে। এ ঘটনায় আহত হয়েছে নিহত দুজনের মা, বড় ভাইসহ আরও চারজন। আজ শনিবার বেলা দুইটার দিকে এ দুর্ঘটনা ঘটে।

নিহত দুজন হলো মো. নাজিফ (১০), তার ছোট বোন নাজিবা আক্তার (৩)। আর আহত ব্যক্তিরা হলেন নাজিফ ও নাজিবার মা নাজমা বেগম (৩২) ও বড় ভাই মো. নাহিদ (১২), অটোরিকশার যাত্রী মো. মাহফুজ (৩০) ও চালক মো. ইসমাইল (৩০)। আহত লোকজনের মধ্যে নাজমা ও নাহিদকে নোয়াখালী জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে।

পুলিশ ও স্থানীয় লোকজনের ভাষ্য, আজ বেলা আড়াইটার দিকে যাত্রীবাহী একটি সিএনজিচালিত অটোরিকশা চৌমুহনী থেকে মাইজদীর দিকে আসছিল। অটোরিকশাটি চৌমুহনী-মাইজদী সড়কের গাবুয়া এলাকায় পৌঁছালে বিপরীত দিক থেকে আসা একটি দ্রুতগতির পিকআপ ভ্যানের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে অটোরিকশার পাঁচ যাত্রী ও চালক মারাত্মকভাবে আহত হন। স্থানীয় লোকজনের সহায়তায় আহত লোকজনকে উদ্ধার করে নোয়াখালী জেনারেল হাসপাতালে নিলে কর্তব্যরত চিকিৎসক দুই ভাইবোন নাজিফ ও নাজিবাকে মৃত ঘোষণা করেন। পুলিশ জানায়, নিহত দুজনের গ্রামের বাড়ি উপজেলার কাদিরপুর ইউনিয়নের সাহেবের হাট এলাকায়।

হাসপাতালের আবাসিক চিকিৎসা কর্মকর্তা (আরএমও) সৈয়দ মহিউদ্দিন আজিম সড়ক দুই দুর্ঘটনায় দুই শিশুকে মৃত অবস্থায় হাসপাতালে আনা হয়েছে বলে প্রথম আলোকে জানান। তিনি বলেন, এ ঘটনায় আহত আরও চারজন হাসপাতালে এলেও দুজন ভর্তি হন। বাকিরা প্রাথমিক চিকিৎসা নিয়ে যান। 

বেগমগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. ফিরোজ আলম মোল্লা দেশের খবর কে বলেন, খবর পেয়ে থানা-পুলিশের একটি দল ঘটনাস্থলে গিয়ে দুর্ঘটনাকবলিত পিকআপ ভ্যান ও অটোরিকশা আটক করেছে। তবে চালকদের পাওয়া যায়নি। এ ঘটনায় অভিযোগের আলোকে পরবর্তী আইনি পদক্ষেপ নেওয়া হবে।

শেয়ার করুন

0 comments: